ফজিলাতুন্নেছা মুজিব হলের সিট বরাদ্দ পেলেন জবির ১২০০ ছাত্রী

Looks like you've blocked notifications!
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল। ছবি : সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলে এক হাজার ২০০ শিক্ষার্থী সিট বরাদ্দ পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি তালিকা প্রকাশ করা হয়েছে। সিটপ্রাপ্তদের আগামী ২ মার্চ থেকে ১০ মার্চের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে দেওয়ার হয়েছে নির্দেশ।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, বঙ্গবন্ধুর জন্মদিন ১৭ মার্চে সিট বরাদ্দ পাওয়া ছাত্রীরা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে উঠবেন। এর আগে নির্ধারিত প্রক্রিয়া শেষ করতে হবে। সিটপ্রাপ্ত ছাত্রীদের নির্ধারিত সময়ের মধ্যে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের হাউজ টিউটরের কাছে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে। প্রয়োজনীয় কাগজপত্রের মধ্যে রয়েছে—আবেদন, পাঁচ হাজার ২৬৫ টাকা পরিশোধের রশিদ, অভিভাবক ও ছাত্রীর স্বাক্ষরিত হলে বসবাস শর্তাবলীর কপি, অঙ্গীকারনামা এবং সদ্য তোলা এক কপি পাসপোর্ট সাইজ ছবি।

হলের প্রভোস্ট অধ্যাপক শামীমা বেগম এনটিভি অনলাইনকে বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মদিন ১৭ মার্চে ছাত্রীদের হলে তুলতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। এরই মধ্যে সিট বরাদ্দের তালিকা প্রকাশ হয়েছে।  আগামী ২ মার্চ থেকে শিক্ষার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র জমা নেওয়া শুরু হবে। ১০ তারিখের মধ্যে এ কাজ সম্পন্ন করা হবে।’