বৃষ্টিতে ভিজতে গিয়ে ছাদ থেকে পড়ে জাবি ছাত্রের মৃত্যু

Looks like you've blocked notifications!
হলের ছাদ থেকে পড়ে মারা যাওয়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অমিত কুমার বিশ্বাস। ছবি : এনটিভি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উদ্ভিদবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের (২০১৫-১৬) শিক্ষার্থী অমিত কুমার বিশ্বাস বৃষ্টিতে ভিজতে গিয়ে আবাসিক হলের ছাদ থেকে পড়ে মারা গেছেন।

আজ মঙ্গলবার (১০ মে) সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ৫টা ১৮ মিনিটের দিকে তিনি মারা যান। কর্তব্যরত চিকিৎসক ডা. ইকরাম তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, মঙ্গলবার দুপুর দুটার দিকে বৃষ্টিতে ভিজতে শহীদ রফিক-জব্বার হলের ছাদে গেলে ৫তলা হলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে পাঠানোর সুপারিশ করেন।

এরপর তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু প্রচুর রক্তপাতের কারণে অমিতের কার্ডিয়াক অ্যারেস্ট হয় বলে জানান শহীদ রফিক-জব্বার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সোহেল আহমেদ। 

অধ্যাপক সোহেল বলেন, ছাদ থেকে পড়ে অমিত জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানোর সুপারিশ করলে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।