হলের তিন তলার বারান্দা থেকে পড়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

Looks like you've blocked notifications!
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার হবিবুর রহমানের হলের বারান্দা থেকে পড়ে মারা যান। ছবি : এনটিভি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শাহরিয়ার নামের এক শিক্ষার্থী হলের বারান্দা থেকে পড়ে মারা গেছেন৷ আজ বুধবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলে এ ঘটনা ঘটে।

পরে আবাসিক শিক্ষার্থীরা আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান৷ সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর।

শাহরিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তাঁর বাড়ি দিনাজপুরের বিরল উপজেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের ৩৫৪ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

হলের আবাসিক শিক্ষার্থী জানান, নিহত শিক্ষার্থীর রুম নম্বর ৩৫৪। এটি হবিবুর রহমান হলের তৃতীয় ব্লকের পূর্বপাশ। কিন্তু তিনি একই ব্লকের একদম পশ্চিম পাশের নিচে পড়ে যান। পরে কয়েকজন শিক্ষার্থী মিলে তাকে মেডিকেলে নিয়ে যায়।

হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী রাশেদুল বলেন, পরে যাওয়ার শব্দ শুনে এসে দেখি একজন ওপর থেকে পড়ে গেছে। এরপর আরও কয়েকজন মিলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, ‘পড়ে যাওয়া শিক্ষার্থী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। এটির জন্য একটি অপমৃত্যু মামলা হবে।’