১১/১১ উপলক্ষে টেন মিনিট স্কুল স্কিলসে মূল্যছাড়

Looks like you've blocked notifications!
ইনস্ট্রাকটর মুনজেরিন শহিদ। ছবি : সংগৃহীত

বর্তমানের পৃথিবীতে শুধু কেতাবি জ্ঞান যথেষ্ট নয়। চাকরিক্ষেত্রে এগিয়ে থাকতে ও আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে জানতে হবে প্র্যাকটিক্যাল স্কিলস। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের দক্ষতানির্ভর হয়ে উঠতে সাহায্য করতে টেন মিনিট স্কুল চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তারই অংশ হিসেবে ১১ নভেম্বর টেন মিনিট স্কুল স্কিলসের ক্যাম্পেইনে প্রতিটি কোর্সের ওপর আসছে বিশেষ মূল্যছাড়! বেস্টসেলিং এই কোর্সগুলোর মধ্যে রয়েছে ঘরে বসে স্পোকেন ইংলিশ, কিডস ইংলিশ, পবিত্র কোরআন শিক্ষা, ইংলিশ গ্রামার ক্র্যাশ কোর্স, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট ও আরও অনেক কিছু।

১৮-৩৫ বছর বয়সীদের জন্য বিভিন্ন কোর্স ছাড়াও আছে শিশুদের কিছু কোর্স, যার মাধ্যমে সবাই উপকৃত হবে। ইতোমধ্যে প্রায় দেড় লাখ মানুষ টেন মিনিট স্কুলের বিভিন্ন কোর্সে এনরোল করেছে।

কোর্সগুলোর জন্য খুঁজে আনা হয় ফিল্ডের সেরা এক্সপার্টদের। ইনস্ট্রাকটরদের মধ্যে আছেন মুনজেরিন শহিদ, আবতাহি ইহতেশাম, সাকিব বিন রশীদ প্রমুখ। রেকর্ডেড ভিডিও ক্লাস, কুইজ ও নোটসের মাধ্যমে কোর্স পরিচালিত হয়। সাধারণত বিশাল ছাড়ে ৪৫০০ টাকার কোর্সগুলো পাওয়া যায় ৪৫০ টাকায়, তবে নতুন এই ক্যাম্পেইনে আরও বেশি ছাড় নিয়ে সামনে এসেছে টেন মিনিট স্কুল স্কিলস