রাবিসাসের দায়িত্বে আদিব-রনি

Looks like you've blocked notifications!
রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৭-১৮ বছরের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন হাসান আদিব (বায়ে) এবং মুস্তাফিজ রনি সাধারণ সম্পাদক হয়েছেন। ছবি : এনটিভি

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৭-১৮ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাসান আদিবকে সভাপতি এবং দৈনিক সমকালের প্রতিনিধি মুস্তাফিজ রনিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার রাবিসাসের নতুন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ছালেকীন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গতকাল রোববার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যের এ কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী উপদেষ্টা-১ এম এ সাঈদ শুভ।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি-১ মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ), সহসভাপতি-২ আবু জাফর (রেডিও পদ্মা), যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি (নিউ নেশন), কোষাধ্যক্ষ রাশেদ রিন্টু (জাগোনিউজ২৪.কম), দপ্তর সম্পাদক সাইদ হাসান রাজ (এসবিসি ৭১.কম), সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক তালহা তারেক (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম (প্রিয়.কম), কর্মসূচি ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), কার্যনির্বাহী সদস্য-১ সাইফুল ইসলাম (নাগরিক কণ্ঠ) ও কার্যনির্বাহী সদস্য-২ শাহরিয়ার শুভ (নিউজ বাংলাদেশ.কম)।

এ ছাড়া এই কমিটির উপদেষ্টা-১ হিসেবে মাহবুব আলম (প্রথম আলো) এবং উপদেষ্টা-২ হিসেবে রফিকুল ইসলাম (বাংলানিউজ.কম) থাকবেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাবি উপাচার্য ড. মুহম্মদ মিজানউদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, রাবি শিক্ষক সমিতিসহ বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠন।