নাটোরে সেনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উদ্বোধন

Looks like you've blocked notifications!
নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে আজ ১৫ ফেব্রুয়ারি-২০১৫, রোববার উদ্বোধন করা হয়েছে ‘বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট)’। ছবি : জুনাইদ আহমেদ পলকের ফেসবুক পেজ থেকে নেওয়া

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত নতুন আরেকটি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে। আজ রোববার নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে বিশ্ববিদ্যালয়টির উদ্বোধন করা হয়।

সেনানিবাসের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ভবনে ‘বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট)’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

কাদিরাবাদ সেনানিবাসের কমানড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল অহিদুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সেনাবাহিনীর বগুড়া এরিয়া কামান্ডার মেজর জেনারেল আবদুল্লাহিল বাকী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এইচ এম শহীদুল্লাহসহ সামরিক-বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাথমিকভাবে সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ও কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং-এ তিনটি বিভাগ নিয়ে যাত্রা শুরু করবে বিশ্ববিদ্যালয়টি।