রাবির ভর্তি পরীক্ষার ‘এফ’ ইউনিটের ফল প্রকাশ

Looks like you've blocked notifications!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘এফ’ ইউনিটের (জীব ও ভূ-বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়।

‘এফ’ ইউনিটের ৪৩৬টি আসনের বিপরীতে ‘এফ-১’ শিফট বিজ্ঞান থেকে ১০০১ জন এবং ‘এফ-২’ শিফট বিজ্ঞান থেকে ১০০১ জন এবং ‘এফ-৩’ শিফট বিজ্ঞান থেকে ১০০৩ জন এবং অবিজ্ঞান থেকে ৩০৬ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ২১ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বিজ্ঞান ভবনে সাক্ষাৎকার নেওয়া হবে।

ওয়েবসাইটে প্রকাশিত জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম ফারুকী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাৎকারের জন্য নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ১৯ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। সাক্ষাৎকারের সময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র এবং মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে রাখতে হবে। এ ছাড়া পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্রটিও আনতে হবে। সাক্ষাৎকারের পর ভর্তির জন্য চূড়ান্ত মেধা তালিকা আগামী ২৯ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এ ছাড়া ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.admission.ru.ac.bd-তে পাওয়া যাবে।