স্বাধীনতা দিবসে ইবি জিয়া পরিষদের শ্রদ্ধাঞ্জলি

Looks like you've blocked notifications!
ইসলামী বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে আজ সোমবার জিয়া পরিষদ শিক্ষক ও কর্মকর্তা ইউনিটের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। ছবি : এনটিভি

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ক্যাম্পাসের স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় জিয়া পরিষদ। আজ সোমবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধ ও ভিত্তিপ্রস্তরে পর্যায়ক্রমে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে তারা।

প্রথমে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে জিয়া পরিষদ শিক্ষক ও কর্মকর্তা ইউনিটের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান কর্তৃক স্থাপিত বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে তারা। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে মুক্তিযুদ্ধে সব শহীদদের প্রতি ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি কামনায় এবং দেশে সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ আনার লক্ষে দোয়া করা হয়।

মোনাজাত পরিচালনা করেন ইবি জিয়া পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ইদ্রিস আলী। এ সময় ইবি জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক ড. এম এয়াকুব আলী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মিজানূর রহমান, সাবেক সভাপতি অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান, সহযোগী অধ্যাপক ড. রফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. গফুর গাজী, কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব ওয়ালিদ হাসান পিকুলসহ জিয়া পরিষদের শিক্ষক ও কর্মকর্তা ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।