রাজশাহীতে ৫০ দরিদ্র শিক্ষার্থীর মধ্যে স্বজনের কম্বল বিতরণ

Looks like you've blocked notifications!
রাজশাহীতে ৫০ জন দরিদ্র শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজন’। ছবি : এনটিভি

রাজশাহীতে ৫০ জন দরিদ্র শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজন’। মঙ্গলবার বিকেলে চারঘাট উপজেলার খোর্দ্দ গোবিন্দপুর দারুলহুদা সালাফিয়া মাদ্রাসা ও ঝিকরা পরাগ দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার ৫০ জন দরিদ্র শিক্ষার্থীর মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ শেষে স্বজনের উপদেষ্টা রুবেল পারভেজ কেন্দ্রীয় কার্যকরী পরিষদকে চারঘাট এলাকায় শিগগিরই ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করার আহ্বান জানান। এ সময় খোর্দ্দ গোবিন্দপুর দারুলহুদা সালাফিয়া মাদ্রাসার  প্রধান শিক্ষক মাওলানা রায়হান স্বজনের প্রতি কৃতজ্ঞতা জানান এবং স্বজনের সার্বিক সাফল্য কামনা করেন।

এ ছাড়া স্বজনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সহ-সভাপতি সুমন মিয়া শীতবস্ত্র বিতরণের কার্যক্রমকে সফল করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

এদিকে বুধবার ‘স্বজন’ রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বুধপাড়া এবং কুখুন্ডি বাইপাস এলাকায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবে।

প্রতিষ্ঠার পর থেকে স্বজন মুমূর্ষু রোগীদের জরুরি প্রয়োজনে বিনামূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে।