রাবিসাসের সভাপতি সুজন, সম্পাদক সাইফ

Looks like you've blocked notifications!
রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটির সভাপতি সুজন আলী ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ সাইফ (ডানে)। ছবি : সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৯-২০ বছরের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি করা হয়েছে নিউ এজ ও ইউএনবির রাবি প্রতিনিধি সুজন আলীকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে এনটিভি অনলাইন ও বার্তা২৪ডটকমের রাবি সংবাদদাতা সাইফুল্লাহ সাইফকে।

গতকাল শনিবার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা-১ হাসান আদিব।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি-১ মঈন উদ্দিন (বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম), সহসভাপতি-২ শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক বিজয় (কালেরকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক জি এ মিল্টন (আমাদের সময়), কোষাধ্যক্ষ শাহীন আলম (লাস্টনিউজবিডি), দপ্তর সম্পাদক রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট ও নিউ নেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান খান (দৈনিক অধিকার/একুশে টিভি অনলাইন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান মাছুম (সোনার দেশ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাপস কুমার সরকার (বিডিজার্নাল৩৬৫), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক নুর আলম (সানশাইন), ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসাইন (দৈনিক সমাচার), কার্যনির্বাহী সদস্য-১ সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন), কার্যনির্বাহী সদস্য-২ তৌসিফ কাইয়ুম (বার্তা বাজার)।

এ ছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে থাকবেন সিরাজুছ ছালেকীন (বাংলা ট্রিবিউন), জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন) ও রাশেদ রিন্টু।

এ সময় উপস্থিত ছিলেন রাবিসাসের বিদায়ী উপদেষ্টা-৩ মুস্তাফিজ রনি, রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ঢাবিসাস), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস), ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস), বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস), জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস) ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।