ফজিলাতুন্নেছা মুজিব হলে ভিপি স্বতন্ত্র ও জিএস ছাত্রলীগের

Looks like you've blocked notifications!
ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল সংসদে ভিপি পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী রিকি হায়দার আশা (বাঁয়ে) ও জিএস পদে জয়ী ছাত্রলীগের সারা বিনতে জামাল। ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল সংসদের ফল পাওয়া গেছে। স্বতন্ত্র সহসভাপতি (ভিপি) পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী রিকি হায়দার আশা। তিনি পালি অ্যান্ড বুদ্ধিস্ট স্টাডিজের শিক্ষার্থী।

ছাত্রলীগের প্যানেল থেকে সাধারণ সম্পাদক (জিএস) পদে প্রার্থী ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সারা বিনতে জামাল জয়ী হয়েছেন। আজ সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগের প্যানেল থেকে সমাজবিজ্ঞানের শিক্ষার্থী মোসা. সাবরিনা খাতুন সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে বিজয়ী হয়েছেন।

এ ছাড়া সাহিত্য সম্পাদক পদে ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন বিভাগের খাদিজা শারমিন, সংস্কৃতি সম্পাদক পদে আইন বিভাগের তাসনিম হালিম মিম, রিডিংরুম সম্পাদক পদে ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন বিভাগের সানজিনা ইয়াসমীন, অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক পদে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের রিয়া আক্তার শান্তা, বহিরাঙ্গন ক্রীড়া সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের পাপিয়া আক্তার ও সমাজসেবা সম্পাদক পদে ইসলামিক স্টাডিজ বিভাগের ইসরাত জাহান জয়ী হন।

এ ছাড়া চারটি সদস্য পদে জয়ী হন নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী ইসমত আরেফিন আলো, ব্যবস্থাপনা বিভাগের জান্নাতুল তাজরিন, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের রুবাইয়া আক্তার ও ইতিহাস বিভাগের সৈয়দা মুনিয়া ইসলাম।