ছাত্রলীগের বিরুদ্ধে ছাত্রদলকর্মীকে মারধরের অভিযোগ

Looks like you've blocked notifications!

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস করতে এসে ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে ছাত্রদলের এক কর্মী মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।  আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের সামনে এ ঘটনা।

ছাত্রদলের অভিযোগ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপসমাজসেবা বিষয়ক সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে কর্মীরা ছাত্রদলের এক কর্মীকে মারধর করে। মারধরের শিকার ওই ছাত্রদলকর্মীর নাম আজিজুল হক। তিনি সূর্যসেন হল শাখা ছাত্রদলের সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দুদিনের আলটিমেটাম দিয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রদল। বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার।

আল মেহেদী তালুকদার বলেন, ‘ক্যাম্পাসে এর আগেও আমাদের একাধিক নেতাকর্মী ছাত্রলীগের মারধরের শিকার হয়েছেন। এভাবে আর চুপ হয়ে থাকা যাবে না। আজ দুপুরে আজিজের ওপর হামলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে তাঁর শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়। আমরা প্রশাসনের কাছে দাবি জানিয়েছি পদক্ষেপ নেওয়ার। না নিলে পরবর্তী সময়ে আমরাও শুরু করলে এ জন্য প্রশাসনই দায়ী থাকবে।’

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, ‘এ ঘটনা সম্পর্কে আমি অবগত নই।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এ এম আমজাদ সাংবাদিকদের বলেন, ‘দুপুরে ব্যবসায় অনুষদের দিকে ছাত্রদলের এক কর্মীকে মারধরের বিষয়টি শুনেছি। তবে কে বা কারা মারধর করেছে এ বিষয়ে আমি নিশ্চিত নই।’ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান।