জাবিসাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জু, সম্পাদক জাকির

Looks like you've blocked notifications!
সৈয়দ শহিদুল হক মঞ্জুকে সভাপতি ও কাজী জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। ছবি : এনটিভি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।

এতে পল্লী বিদ্যুৎ সমিতির অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক সৈয়দ শহিদুল হক মঞ্জু সভাপতি এবং মাউশির বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (বিসিএস) কাজী জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জাবি সাংবাদিক সমিতি।

এতে জানানো হয়, গতকাল শুক্রবার সন্ধ্যায় ড্যাফোডিল ইউনিভার্সিটির সোবহানবাগ ক্যাম্পাসে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের জ্যেষ্ঠ ভাইস-প্রেসিডেন্ট মো. আবদুস সালাম।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি অধ্যাপক ড. ফকির রফিকুল আলম কিরণ, সৈয়দ আবদাল আহম্মদ, মো. আবদুস সালাম, যুগ্ম সম্পাদক আলমগীর স্বপন, জুনায়েদ আলী সাকি, কোষাধ্যক্ষ রেজাউল হক কৌশিক, সাংগঠনিক সম্পাদক রেহমান আতিক, সহসাংগঠনিক সম্পাদক বেলাল হোসাইন রাহাত, মওদুদ আহমেদ সুজন, আইসিটি সম্পাদক ওয়ালিউল্লাহ ওলি, দপ্তর সম্পাদক কামরান সিদ্দিকী, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক জাকারিয়া পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ূন কবীর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুকিমুল আহসান হিমেল, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ফজলে এলাহী চৌধুরী ও সহসাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বাচ্চু শেখ রবিন।

বিবৃতিতে আরো জানানো হয়, যারা বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য ছিলেন না কিন্তু বর্তমান জাতীয় পর্যায়ে সাংবাদিকতা করছেন, তাঁরা জাবিসাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহযোগী সদস্য হতে পারবেন।