জাবিতে ম্যানেজমেন্ট সপ্তাহ শুরু

Looks like you've blocked notifications!
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট সপ্তাহ উপলক্ষে আজ রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে সংবাদ সম্মেলন করা হয়। ছবি : এনটিভি

‘উই দ্য ম্যানেজার্স, ম্যানেজিং টুডে ফর দ্য ফিউচার’ এই স্লোগানকে ধারণ করে আজ রোববার থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শুরু হয়েছে ‘তৃতীয় ম্যানেজমেন্ট সপ্তাহ-২০১৫’। পাঁচ দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগ। 

আজ রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ম্যানেজমেন্ট সপ্তাহের আহ্বায়ক আবু বকর সিদ্দিক। 

সংবাদ সম্মেলনে আবু বকর সিদ্দিক জানান, এ আয়োজনের প্রথম দিন আজ রোববার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয় আন্তবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট এবং সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও হলের ১৬টি দলের অংশগ্রহণে ‘প্রথম আন্তজাবি বিতর্ক প্রতিযোগিতা’ অনুষ্ঠিত  হয়। 

দ্বিতীয় দিন কাল সোমবার ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হবে। র‍্যালি উদ্বোধন করবেন বিভাগের সভাপতি এবং ম্যানেজমেন্ট সপ্তাহের প্রধান পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক আউয়াল আল কবির। তৃতীয় দিন মঙ্গলবার আয়োজন করা হয়েছে আলোকচিত্র প্রতিযোগিতা ‘Art in your Heart’।

ম্যানেজমেন্ট সপ্তাহের চতুর্থ দিন ২০ মে বুধবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘contemporary management issues’ শীর্ষক সেমিনার। সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মহিউদ্দিন, ভিয়েলাটেক্স গ্রুপের চেয়্যারম্যান ও সিইও ডেভিড হাসানাত, অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) কাজী তৌহিদুজ্জামান।   

সমাপনী দিনে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দ্বীন মুক্তমঞ্চে গান পরিবেশন করবেন অতীন্দ্রিয় ব্যান্ড ও কণ্ঠশিল্পী তাহসান। এ আয়োজনের সহযোগিতায় রয়েছে অলিম্পিক নাটি বিস্কুট। 
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ম্যানেজমেন্ট সপ্তাহের কোষাধ্যক্ষ সজীব কুমার সেনাপতি, মো. নজরুল ইসলাম, কাজী সামির প্রমুখ।