কুলিয়ারচরে নির্বাচনি সহিংসতায় নৌকার প্রার্থীসহ আহত ১০

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কুলিয়ারচরের সালুয়ায় আহত নৌকার প্রার্থী মোহাম্মদ কাইয়ুম মিয়া। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় সালুয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী সমর্থকদের হামলায় নৌকার প্রার্থী মোহাম্মদ কাইয়ুম মিয়াসহ তাঁর ১০ কর্মী-সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

আহতদের মধ্যে মোহাম্মদ কাইয়ুম মিয়াকে বাজিতপুর উপজেলার ভাগলপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নৌকার প্রার্থী মোহাম্মদ কাইয়ুম মিয়া জানান, আজ বিকেলে বাজরা-কান্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনকালে তাঁর প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী মো. ইউসুফ মিয়ার সমর্থকেরা আচমকা হামলা চালায়।

কাইয়ুম মিয়া আরও জানান, এর আগে দুপুরে স্থানীয় ডুমরাকান্দা বাজার এলাকায় ইউসুফ মিয়ার সমর্থকেরা তাঁর গাড়ি বহরে হামলা চালায়। এ সময় তাঁকে বহন করা একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে।

স্থানীয়রা জানান, নৌকার প্রার্থীসহ কর্মী-সমর্থকদের ওপর হামলার খবর শুনে নৌকা সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে ভোটকেন্দ্রের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করে। এতে প্রায় আধা ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ থাকে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশসহ বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।