কুসিক নির্বাচন : প্রতীক পেলেন মেয়র প্রার্থীরা

Looks like you've blocked notifications!
কুমিল্লা সিটি করপোরেশন। ফাইল ছবি

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে প্রার্থীদের মধ্যে আজ শুক্রবার প্রতীক বরাদ্দ দেওয়া হচ্ছে। এরই মধ্যে মেয়র পদে পাঁচ জনকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এ ছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিল পদে ৩৬ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হচ্ছে।

কুমিল্লা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সকাল সাড়ে ৯টা থেকে প্রতীক বরাদ্দ দিচ্ছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী।

এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতকে দলীয় নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হয়। তাঁর পক্ষে প্রতীক গ্রহণ করেন কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি আতিক উল্লাহ খোকন।

বিদায়ী মেয়র বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কুর হাতে টেবিল ঘড়ি প্রতীক তুলে দেওয়া হয়।

এ ছাড়া বিএনপি থেকে বহিষ্কৃত কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার পেয়েছেন ঘোড়া প্রতীক।

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. রাশেদুল ইসলাম পেয়েছেন হাতপাখা। এবং স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুলের হাতে তুলে দেওয়া হয় হরিণ প্রতীক।

প্রার্থীদের মধ্যে কেউ কেউ প্রতীক পাওয়ার পরই নেমেছেন প্রচারের কাজে।

এদিকে, মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়ার পরই রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবীর কাছ থেকে একে একে প্রতীক নিচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা। প্রতীক পেয়ে প্রার্থী ও তাঁদের সমর্থকদের মধ্যে আনন্দ-উল্লাস ছড়িয়ে পড়ছে।