নাতির হাত ধরে এসে ভোট দিলেন শতবর্ষী বৃদ্ধ!

Looks like you've blocked notifications!
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর সরবান্ধিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আজ রোববার শতবর্ষী হাসানউদ্দিন মুন্সি ভোট দেন। ছবি : এনটিভি

দেশে তৃতীয় ধাপে ফরিদপুরের চরভদ্রাসন ও ভাঙ্গা উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের এবারের নির্বাচনের চিত্র ছিল একেবারেই ভিন্ন। এখানে শান্তিপূর্ণ পরিবেশে প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন করা হয়েছে বলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে।

সরেজমিনে চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর সরবান্ধিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, শতবর্ষী হাসানউদ্দিন মুন্সি ভোট দিতে এসেছেন দুই নাতির হাতে ভর দিয়ে। এভাবে প্রতিটি কেন্দ্রে গিয়ে দেখা যায়, উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন।

এর আগে দুই উপজেলার ১৫টি ইউনিয়নে সকাল ৮টা থেকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ করা হয় বিকেল ৪টা পর্যন্ত।

সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল ব্যাপক। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি আরও বাড়তে থাকে। নির্বাচনি এলাকায় তৎপর ছিলো আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এবারের নির্বাচনে ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলার ১৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৯৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভাঙ্গার ১২ ইউপিতে এক লাখ ৮৮ হাজার ১৫০ জন ও চরভদ্রাসন তিন ইউপিতে ৫৩ হাজার ৫৪১ জন ভোটার রয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ‘সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। এ পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরা চেষ্টা করছি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য।’