ভোট সুষ্ঠু হলে জয়ে আশাবাদী হিরো আলম

Looks like you've blocked notifications!
আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। ছবি : এনটিভি

নির্বাচন সুষ্ঠু হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর ও স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি দুই আসন বগুড়া-৪ ও বগুড়া-৬ থেকেই জিততে চান।

আজ বুধবার (পহেলা ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া সদরের এরুলিয়া উচ্চবিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দেওয়া শেষে সাংবাদিকদের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, ‘নির্বাচন সুষ্ঠুভাবে হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করব।’

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি বলেন, ‘এখন পর্যন্ত সব পরিবেশ ভালো আছে। তবে, সদরের এক কেন্দ্রে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। ভোটারদের কাছে অনুরোধ সবাই ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন।’

বগুড়ায় উপনির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এই দুই আসনেই প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম।

বগুড়া-৬ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু লড়ছেন নৌকা নিয়ে। তবে, তাঁর সঙ্গে নেই ১৪-দলীয় জোটের শরিক জাসদ ও জাতীয় পার্টি। জাসদ থেকে লড়ছেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক এমদাদ এবং লাঙ্গল প্রতীকে লড়ছেন জেলা জাপার সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর। প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীরা হলেন বগুড়া শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান আকন্দ (ট্রাক), গণফ্রন্টের আফজাল হোসেন (মাছ), বাংলাদেশ খেলাফতে আন্দোলনের প্রার্থী মো. নজরুল ইসলাম (বটগাছ), জাকের পার্টির মো. ফয়সাল বিন শফিক (গোলাপ ফুল), স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মাসুদার রহমান হেলাল (আপেল), আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম (একতারা) এবং সরকার বাদল (কুড়াল)।

অন্যদিকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মহাজোটের শরিক দল জাসদ নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীক নিয়ে লড়ছেন। এ ছাড়া জাতীয় পার্টির মোস্তফা ফারুক, স্বতন্ত্র  প্রার্থী হিসেবে আলোচিত হিরো আলম,  কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, মোশফিকুর রহমান কাজলসহ ৯ জন প্রার্থী রয়েছেন।