শেরপুরে নির্বাচনি সংঘাতে আহত ১৫

Looks like you've blocked notifications!
শেরপুরের নকলা উপজেলায় চন্দ্রকোনা ইউপি নির্বাচনকে ঘিরে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা। ছবি : এনটিভি

শেরপুরের নকলা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পরিস্থিতি ক্রমেই সংঘাতের দিকে মোড় নিচ্ছে। গতকাল মঙ্গলবার চন্দ্রকোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত হয়েছে অন্তত ১৫ জন।

 

জানা গেছে, এর আগেও ইউপি সদস্য পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘাত ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল চন্দ্রকোনা ইউনিয়নের আওয়ামী লীগের নৌকার প্রার্থী সাজু সাইদ সিদ্দিকীর সমর্থকরা স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী কামরুজ্জামান গেন্দুর প্রচারে বাধা দিলে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় নৌকার প্রার্থীর সমর্থকরা আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের কাছে অস্ত্র রয়েছে-এমন অভিযোগে কয়েকজনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের আটক করে চন্দ্রকোনা তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত হয়ে পড়ে আনারস প্রতীকের সমর্থকরা। পরে চন্দ্রকোনা বাজারে আওয়ামী লীগ মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। এক পর্যায়ে মুখোমুখি সংঘর্ষে আহত হয় উভয়পক্ষের ১৫ সমর্থক।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া জানান, পরিস্থিতি বর্তমানে আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। বিষয়টি আমরা দেখছি। অবস্থা বুঝে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।