সিরাজগঞ্জে নৌকার বিরুদ্ধে তিন স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন, পোস্টার ছিঁড়ে ফেলা ও কর্মীদের মারপিটের অভিযোগে তিন স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন। ছবি : এনটিভি

সিরাজগঞ্জে নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী ও কর্মীদের হুমকি, মারপিট, ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে ভোট কেটে নেওয়ার ঘোষণা দেওয়ার অভিযোগ উঠেছে। একইসঙ্গে ওই প্রার্থীর নিকটাত্বীয় জেলা আওয়ামী লীগ (ভারপ্রাপ্ত) সভাপতির আচরণবিধি লঙ্ঘন করে প্রিজাইডিং ও পোলিং অফিসারদের সঙ্গে গোপন মিটিংয়েরও অভিযোগ তোলা হয়েছে।   

আগামী ৫ জানুয়ারি ভোটগ্রহণ হতে যাওয়া পঞ্চম দফার ইউপি নির্বাচনে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়ায় তিন স্বতন্ত্র প্রার্থী ঐক্যবদ্ধভাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। 

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলম, মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকার ও আনারস প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফা তালুকদার।

নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মজিদ মাস্টারের সমর্থকদের বিরুদ্ধে পোস্টার ছিঁড়ে ফেলা ও পোস্টার লাগানোর কাজে নিয়োজিত কর্মীদের মারপিটের অভিযোগ করে তিন স্বতন্ত্র প্রার্থী। তারা বলেন, আমাদের নির্বাচনি প্রচার-প্রচারণা চালাতে দেওয়া হচ্ছে না, আমরা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ভোট চাই, জনসাধারণ যাকে ভোট দিবে সেই নির্বাচিত হবে, আমরা তাকেই বরণ করব।