হাত-পা ভেঙে চিকিৎসা ব্যয় বহন, মীমাংসার দায়িত্বে চেয়ারম্যান!

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বালিয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় হামলার শিকার অটোরিকশাচালক বিল্লাল হোসেন। ছবি : এনটিভি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বালিয়ান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট না দেওয়ার অভিযোগে পরাজিত মেম্বার পদপ্রার্থী শাহজাহান খান ও তার লোকজন বিল্লাল হোসেন (৫০) নামে এক অটোরিকশাচালককে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছেন। গত রোববার সকাল ১১টার দিকে বালিয়ান ইউনিয়নের নয়নবারি বাজার এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর  হামলাকারীরা চলে গেলে স্থানীয়রা আহত বিল্লালকে উদ্ধার করে ফুলবাড়ীয়া থানায় নিয়ে যায়। পুলিশ তার অবস্থা গুরুতর দেখে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বিল্লাল হোসেন এখন ওই হাসপাতালে চিকিৎসাধীন।

হাত-পা ভাঙ্গার পর চিকিৎসার খরচ বহনের দাবি করেছেন পরাজিত মেম্বার পদপ্রার্থী শাহজাহান খান।

আহত বিল্লাল হোসেন জানান, গত রোববার সকালে ইউনিয়নের নয়নবারি বাজার মোড়ে পরাজিত মেম্বার পদপ্রার্থী শাহজাহান খানের নেতৃত্বে তার ১৫-২০ জন কর্মী-সমর্থক তার ওপর হামলা চালান। এ সময়  লোহার রড দিয়ে পিটিয়ে তার হাত-পা ভেঙে দেওয়া হয়।

এ ঘটনায় ওই দিন রাতেই বিল্লাল হোসেনের বড় ভাই আব্দুর রহিম বাদী হয়ে শাহজাহান খানকে প্রধান আসামি করে ফুলবাড়িয়া থানায় মামলার আবেদন করেন। মামলার আবেদনে শাহজাহান খানের কর্মী আকাশ খান, মহসিন খান, আবুল কালাম, মিঠু খান, দুদু খান ও নাসিমা আক্তারের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও পাঁচ-ছয়জনের কথা বলা হয়।

এ ঘটনায় পরাজিত মেম্বার পদপ্রার্থী শাহজাহান খান সাংবাদিকদের বলেন, আহত বিল্লাল হোসেনের চিকিৎসার সব খরচ তিনি বহন করছেন।

এ বিষয়ে ফুলবাড়ীয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. জালাল উদ্দিন বলেন, বালিয়ান  ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান পলাশ ঘটনাটি মীমাংসার দায়িত্ব নিয়েছেন।