গোসলের সময় সাপের উঁকি!

Looks like you've blocked notifications!

একজন ব্রিটিশ ভদ্রলোক বাথটাবে গোসল করছিলেন, হঠাৎ দেখলেন, একটি সাপ পানি বের হওয়ার জায়গায় মাথা দিয়ে খোঁচা মারছে। বিষয়টি দেখে তিনি ঘাবড়ে যান। ঘাবড়ে যাওয়ার মতো কথাই তো, তিনি গোসল করছেন আর তার মাথার ওপরে খেলা করছে জ্যান্ত সাপ। ভয় না পেয়ে উপায় আছে?

ইউনিভার্সাল প্রেসে প্রকাশিত একটি খবরে উঠে এসেছে এ রকম বিরল ঘটনার সাক্ষী হওয়া এই লোকটির নাম এবং তাঁর অভিজ্ঞতার বর্ণনা। লোকটির নাম গ্যারি মরিসেই, তাঁর বয়স ৩৪ বছর এবং পেশায় একজন শিক্ষক। তিনি গোসলের সময় দেখা এই অনাহূত অতিথির সম্পর্কে বলেন, ‘আমি গোসলের সময় পানিপ্রবাহের পথে কিছু একটা দেখতে পাই। তখন জানতাম না, সেটা কী ছিল। কিন্তু যখন কাছ থেকে দেখলাম, বুঝলাম সেটি একটি সাপ। আমি প্রথমে বিশ্বাসই করতে পারিনি। বিষয়টি বোঝার পরমুহূর্তটি সত্যি চমৎকার হয়ে উঠেছিল, কারণ এটি প্রতিদিন দেখতে পাওয়ার মতো কোনো ঘটনা নয়।’

মরিসেই সাপটির বেরিয়ে আসার এই প্রচেষ্টার ভিডিও ধারণ করেন। তিনি জানান, সে সময় তিনি ঘাবড়ে গিয়েছিলেন। কিন্তু পরে বুঝতে পারেন, বিষয়টি চমৎকার। তিনি আরো জানান, সাপটি কি বিষাক্ত নাকি বিষহীন, তা সে মুহূর্তে বুঝতে পারেননি। পরে ফেসবুকে সাপটির কিছু ছবি আপলোড করলে তাঁর বন্ধুদের অনেকে সাপটিকে শনাক্ত করতে পারে। জানা যায়, সাপটির নাম কর্ন। ব্যাপারটি ভীতিকর হলেও মরিসেই তা সামলে নিয়েছিলেন।