জমকালো অনুষ্ঠানে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের অভিষেক

Looks like you've blocked notifications!
ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের অভিষেক অনুষ্ঠানে অতিথিরা। ছবি : এনটিভি

জমকালো আয়োজনের মাধ্যমে অভিষেক হয়েছে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের। রিয়াদে একটি কমিউনিটে সেন্টারে গত বৃহস্পতিবার রাতে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব।

ক্লাব কর্মকর্তা নরুজ্জামান সুমন, জুনায়েদ আহমেদ এবং জসীম উদ্দিনের যৌথ সঞ্চালনায়, ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের কর্ণধার হুসাইন আলীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এবং ব্যবসায়ী ইকবাল হুসাইন আহমেদ। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের (বাপ্রসাফ) প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চাঁন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ মিজানুর রহমান কমল, গাজী সাঈদ, কামাল উদ্দিন,আব্দুল হামিদ,আরিফুর রহমান কদ্দুসসহ বিপুল পরিমাণ প্রবাসী বাংলাদেশি অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা বলেন, ‘খেলাধুলা হচ্ছে বিনোদনের একটি মাধ্যম যা মানুষকে মন্দ কাজ থেকে দূরে রাখতে সাহায্য করে। শারীরিক এবং মানসিকভাবে সতেজ রাখে।’ তাই প্রবাসে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের উত্তর উত্তর সম্মৃদ্ধি কামনা করেন বক্তারা।

অনুষ্ঠানে আগত অতিথিদের ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়া সমাজের বিশিষ্টজনদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।