প্রবাসীদের গানের প্রতিযোগিতায় স্টুডিও রাউন্ডে ২১ জন

Looks like you've blocked notifications!

‘প্রবাসী গাও জীবনের গান’ স্লোগান সামনে রেখে মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে শুরু হওয়া গানের প্রতিযোগিতায় ৬২২ প্রতিযোগীর মধ্যে স্টুডিও রাউন্ডে যাচ্ছেন ২১ জন। এ রাউন্ডে মালয়েশিয়াপ্রবাসীরা ছাড়াও থাকছেন সিঙ্গাপুর ও ইন্দোনেশিয়ার প্রতিযোগীরা।

গত ২০ অক্টোবর থেকে শুরু হওয়া আটটি প্রদেশের অডিশন রাউন্ডের পর ৫ ডিসেম্বর ভোকাল রাউন্ডে বিচারকদের বিচার কার্যক্রম ও দর্শকের ভোট প্রদান শেষ হয়। ভোকাল রাউন্ডের বাছাইকৃত ২১ প্রতিযোগীকে নিয়ে আগামীকাল শনিবার থেকে শুরু হচ্ছে স্টুডিও রাউন্ড। ডিসেম্বর মাসজুড়ে চলবে এই স্টুডিও রাউন্ড।

স্টুডিও রাউন্ডের টিকেট পাওয়া প্রতিযোগীদের মধ্যে রয়েছেন—মিনা (দামানসারা, সেলাঙ্গর), শাহিন (সিঙ্গাপুর), মাসুম (সিমুনি, সেলাঙ্গর), মামুন (সেলাঙ্গর), লোকমান (কুয়ালালামপুর), ইতি (কেলাং, সেলাঙ্গর), মাহসিন (পুচং, সেলাঙ্গর), পান্থ রাজা (কুচাইলামা, কুয়ালালামপুর), সেতু (ইন্দোনেশিয়া), সৌমিনি (কুয়ালালামপুর), আনোয়ার (সিঙ্গাপুর), রাশিদ (সেলাঙ্গর), সোহান (তেরেঙ্গানু), সাজ্জাদ (কুয়ালালামপুর), অর্থী (বুকিত), জলিল (সেলাঙ্গর), মোশারফ (কুয়ালালামপুর), নাজনিন (পুত্রাজায়া), সোহেল (সিরি কামবাঙ্গান, সেলাঙ্গর), জহির (পুচং, সেলাঙ্গর), রায়হান (পেনাং) ও তানিয়া (কুয়ালালামপুর)।

আগামী বছরের ২৬ জানুয়ারি কুয়ালালামপুর ক্রাফট কমপ্লেক্সে চায়নিজ নিউ ইয়ারের ছুটিতে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এনটিভিতে সম্প্রচার হবে এই গ্র্যান্ড ফিনালে।