প্রাণিসম্পদমন্ত্রী রেজাউল করিমের সঙ্গে মক্কায় সাংবাদিকদের মতবিনিময়

Looks like you've blocked notifications!
সৌদি আরবের মক্কায় প্রবাসী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি : এনটিভি

বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের সঙ্গে সৌদি আরবের মক্কায় মতবিনিময় করেছেন প্রবাসী সাংবাদিকরা।   

গতকাল বুধবার রাতে মক্কার বাংলাদেশ হজ অফিসে রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অ্যাসোসিয়েশনের সভাপতি ও চ্যানেল আইয়ের সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন এতে সভাপতিত্ব করেন এবং সহসাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ পরিচালনা করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রাণিসম্পদমন্ত্রী বলেন, ‘আজকের বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের এক রোল মডেল। প্রবাসীরাও এ উন্নয়নের সহযোদ্ধা। আধুনিক বাংলাদেশ বিনির্মাণে প্রবাসীদের কষ্টার্জিত অর্থের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।’

মতবিনিময় সভায় অতিথি ছিলেন মক্কা বাংলাদেশ হজ অফিসের হজ কাউন্সিলর জহিরুল ইসলাম, সংগঠনের সহসভাপতি ও এটিএন বাংলার সৌদি আরব প্রতিনিধি সাজিদুল ইসলাম, প্রবাস বাংলা টেলিভিশনের সিইও জুনায়েদ আহমেদ, মোহাম্মদ মাইনুদ্দিন প্রমুখ।