মালয়েশিয়ার ছিমোনিয়া প্রবাসীদের উদ্যোগে ওয়াজ করলেন আজহারী

Looks like you've blocked notifications!

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের সিং ইপ জামে মসজিদের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বাদ মাগরিব মালয়েশিয়ার ছিমোনিয়ার মসজিদে মাহফিলটি অনুষ্ঠিত হয়।

প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন মালয়েশিয়া আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক হজরত মাওলানা মো. মিজানুর রহমান আজহারী। এতে বিশেষ বক্তা ছিলেন মোহাম্মদ আল আমিন ও সার্বিক পরিচালনায় ছিলেন মোহাম্মদ মামুনুর রশিদ মামুন।

এ ছাড়া উপস্থিত ছিলেন মসজিদ কমিটির মো. ইউনুছ মিয়া, মো. ইউছুফ মিয়া, মো. মোস্তফা, মো. সফিকুল, মামুন, বিল্লাল, মজনু, হান্নান ও শরীফ।

এ সময় মিজানুর রহমান আজহারী সবাইকে ঐক্যবদ্ধভাবে কুরআন সুন্নাহর পতাকাতলে আসার আহ্বান জানান  এবং আয়াতুল কুরসির ফজিলতের ওপর বিশদ আলোচনা করেন।

পরে মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ মোশাররফ হোসেন, মোহাম্মদ রমজান আলী, অকিদুজ্জামান ডাবলু, সুলতান সালাউদ্দিন, রফিকুল ইসলাম, স্বপন, নুরুল ইসলাম, মোহাম্মদ রুবেল ভূঁইয়াসহ মালয়েশিয়ার দূর-দূরান্ত থেকে আগত হাজার হাজার প্রবাসী বাংলাদেশি।