মালয়েশিয়ায় উইয়ের উদ্যেগে নারী দিবস পালন

Looks like you've blocked notifications!

মালয়েশিয়ায় নারী দিবস পালন করেছে উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (উই) মালয়েশিয়া চ্যাপটার। গতকাল রোববার (১২ মার্চ) স্থানীয় সময় বিকেল ৪টায় রাজধানী কুয়ালালামপুরের ক্লাউড সিক্সটিন হোটেলে পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস।

এ উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ‘অভিরূপা’ আয়োজন করে উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (উই)। উই মালয়েশিয়া চ্যাপটারের প্রধান পাপিয়া আক্তারের তত্ত্বাবধানে অনুষ্ঠানটি পরিচালনা করেন সহপ্রধান তিয়াশা কাবেজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশনের নারী বিভাগের আহ্বায়ক সেগুফতা নিসার। এতে বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ইয়ুথ হাব ও কানেক্ট মডারেটর, গুগল লোকাল গাইডস সুমাইয়া জাফরীন চৌধুরী এবং ম্যানেজমেন্ট অ্যান্ড সাইন্স ইউনিভার্সিটির (এমএসইউ) জ্যেষ্ঠ প্রভাষক ড. মাহফুজা আক্তার।

এ ছাড়া বিশেষ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন উই’র প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা। অন্যান্যদের মঝে উপস্থিত ছিলেন উই মালয়েশিয়ার কো-অর্ডিনেটর সাদিয়া জাহান অয়ন, কো-অর্ডিনেটর রেজওয়ানা চৌধুরী এবং উই মালয়েশিয়ার সদস্যসহ প্রবাসী নারীরা।

অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা প্রদান, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, কেক কাটা এবং উই মালয়েশিয়ার মেম্বারদের তৈরি খাবার দিয়ে চা চক্রের মাধ্যমে পালন করা হয় নারী দিবসের এই বিশেষ আয়োজন ‘অভিরূপা’।