মালয়েশিয়ায় এনটিভির আয়োজনে ইফতার মাহফিল

Looks like you've blocked notifications!
মালয়েশিয়ায় এনটিভির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠানে ইসলামিক বক্তা ড. মিজানুর রহমান আজহারি। ছবি : এনটিভি

প্রবাসীদের মধ্যে ধর্মীয় মুল্যবোধকে ছড়িয়ে দিতে মালয়েশিয়ায় অনুষ্ঠিত হলো এনটিভির আয়োজনে, ইসলামিক আলোচনা ও ইফতার মাহফিল। গতকাল রোববার (২ এপ্রিল) কুয়ালালামপুরের পাঁচতারকা হোটেল সেরি প্যাসিফিকের এ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ইসলামিক বক্তা ড. মিজানুর রহমান আজহারি। ইসলামিক এ আলোচনায় ব্যক্তি জীবনে সালামের গুরুত্ব, আত্মীয়-স্বজনের প্রতি হক ও এবাদত-বন্দেগী নিয়ে আলোচনা করেন।

মালয়েশিয়ার এনটিভি দর্শক ফোরাম আয়োজিত এ অনুষ্ঠানে যোগ দিতে দুপুরের পর থেকেই ভিড় জমাতে থাকে বিভিন্ন স্থান থেকে আসা প্রবাসি বাংলাদেশিরা। টানা চতুর্থবারের মতো ইসলামিক আলোচনা ও ইফতার মাহফিলের এ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মিজানুর রহমান আজহারি। কোরআন ও হাদিসের ওপর গুরুত্বপূর্ণ আলোচনায় প্রিয় নবী হযরত মোহাম্মদ সাল্লাল্লাহুওয়ালাইহি সাল্লামের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন তিনি। অনুষ্ঠানে আগত দর্শকরা বিদেশের মাটিতে এনটিভির এ ধরনের আয়োজনের প্রশংসা করেন ও ধন্যবাদ জানান।

এছাড়া প্রতি বছর এ ধরনের আয়োজনের জন্য এনটিভির স্টাফ রিপোর্টার কায়সার হামিদ হান্নানকে ধন্যবাদ জানান প্রবাসি সাংবাদিকরা।

ফরহাদ হোসেন ও জুবায়ের রহমানের যৌথ উপস্থাপনায় স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সহসভাপতি ও অনুষ্ঠানের আয়োজক কায়সার হামিদ হান্নান। অনুষ্ঠানে ইসলামিক সংগীত পরিবেশন করেন ইনফিউশন কালচারাল টিমের সদস্যরা।

অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ছিলে ইকবাল গ্রুপ অব কোম্পানির পরিচালক মো. ইকবাল হোসেন, আলফাটেক এসডিএনবিএচডি এর পরিচালক মো. নাসির উদ্দিন, ওরিয়ন প্লাস কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাওলানা জাফর উল্লাহ চৌধুরী, ভিআইপি পিঠাঘরের পরিচালক মোহাম্মদ ইসমাইল হোসেন, হ্যাপি ট্রাভেল অ্যান্ড ট্যুরসের পরিচালক মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন নিপু, ইনি মাজু এসডিএনবিএইচডির সিইও মোহাম্মদ সাইফুল ইসলাম, এনবি নূর স্কাই এসডিএনবিএইচডি পরিচালক নূর ইসলাম আকাশ, এমআরটিবি এসডিএনবিএইচডির পরিচালক মো. মতিউর রহমান।