রিয়াদে খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল

Looks like you've blocked notifications!
বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন উপলক্ষে রিয়াদে সৌদি আরব বিএনপি ও রিয়াদ মহানগর বিএনপি দোয়া মাহফিলের আয়োজন করে। ছবি : এনটিভি

দেশ ও জাতির জন্য অবদানের কথা চিন্তা করে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্ত দেওয়া উচিত বলে মনে করেন প্রবাসী বিএনপি নেতৃবৃন্দ। খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন উপলক্ষে রিয়াদে সৌদি আরব বিএনপি ও রিয়াদ মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে তাঁরা এ কথা বলেন।

রিয়াদ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক তালুকদার হারুনুর রশিদের সভাপতিত্বে ও সৌদি আরব বিএনপির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চাঁনের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব বিএনপির সাবেক আহ্বায়ক ও সাধারণ সম্পাদক মো. শহীদ উল্যাহ ভুইয়া। বিশেষ অতিথি ছিলেন রিয়াদ বাথা মেডিনোভা  মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাফেজ মো. কেফায়েত উল্যাহ।

বক্তব্য দেন মনির হোসেন ডালিম, শেখ মো. সেলিম, মাসুদ রানা, জুনায়েদ আহমেদ, ওলিউল্লাহ, সালেহ মুসা, সাদী মো. বেলায়েত হোসেন, গাজী নুরুজ্জমান, মিন্টু খানসহ প্রবাসী বিএনপির বিভিন্ন জেলা কমিটির নেতৃবৃন্দ।

সভায় মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে এবং সৌদি আরবে বিএনপির কমিটি গঠনের নামে বিভক্তি করার চক্রান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা কাউসার আহমেদ। বিপুল সংখ্যক প্রবাসী বিএনপির নেতাকর্মী সভায় অংশগ্রহণ করেন।