রিয়াদে প্রতিষ্ঠিত হলো বাংলা স্পোটর্স ক্লাব

Looks like you've blocked notifications!
সৌদি আরবের রিয়াদে বাংলা স্পোর্টস ক্লাবের লোগো উন্মোচন অনুষ্ঠানে অতিথির সঙ্গে ঘরোয়া ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়রা। ছবি : এনটিভি

‘সুশিক্ষার পাশাপাশি উন্নত জাতি গঠনে খেলাধুলার বিকল্প নেই’ এই স্লোগানকে সামনে রেখে সৌদি আরবের রিয়াদে প্রথম বারের মতো যাত্রা শুরু করল বাংলা স্পোর্টস ক্লাব। প্রবাসী বাংলাদেশি খেলোয়াড়দের শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে এই ক্লাব যাত্রা শুরু করেছে। সম্প্রতি ক্লাবের নিজস্ব হোম গ্রাউন্ডে ঘরোয়া ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে অতিথিরা ক্লাবটির লোগো উন্মোচন করেন।

এ সময় অতিথিরা বলেন, এই ধরনের ক্লাব প্রতিষ্ঠার মাধ্যমে প্রবাসে মাটিতে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে। পাশাপাশি বাংলাদেশ থেকে আসা তরুণ প্রতিভাবান খেলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপুণ্য ধরে রাখতে পারবেন।

জাতীয় সংগীতের পর সংক্ষিপ্ত আলোচনায় জমকালো এই আয়োজনে সভাপতিত্ব করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখার সাবেক ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অনলাইন চ্যানেল বর্ণ টিভির পরিচালক ও বাংলা স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক ফকির আল-আমিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও বিনিয়োগকারী মো. সাইফুল ইসলাম। এতে স্বাগত বক্তব্য দেন বাংলা স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মো. শেখ কিরণ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব এম আর মাহবুব, বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চান প্রমুখ।