রিয়াদে প্রবাসীদের মিলন মেলা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!
সৌদি আরবের রিয়াদে প্রবাসী বাংলাদেশিদের জন্য আনন্দ ও বিনোদনের আয়োজন করায় আয়োজক পরিবারকে বিশেষ সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। ছবি : এনটিভি

সৌদি আরবের রিয়াদে প্রবাসী ব্যবসায়ী শেখ বাদল ওমিসেস মারিজ লিহাজী প্রবাসী আনন্দ ও বিনোদনের আয়োজন করেন। করোনাসহ বিভিন্ন কারণে দীর্ঘদিন যাবত সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ড নেই বললেই চলে। এরই মধ্যে করোনার সামাজিক বিধিনিষেধ মেনে এমন আয়োজনে প্রবাসীরা শ্বাস নিতে পেরেছিলেন।

রিয়াদের ১৮ নম্বর এক্সিটে নাচ, গান, আড্ডায় বিপুল সংখ্যক প্রবাসী পরিবার অংশগ্রহণ করে। অনুষ্ঠানে রিয়াদের সাংস্কৃতিক  সংগঠন কলতান একাডেমীর পক্ষ থেকে এর প্রতিষ্ঠাতা পরিচালক মমতাজউল আলম তাজ, ওস্তাদ জামশেদ আলম  আয়োজক পরিবারকে বিশেষ সম্মাননা ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন।

আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি ও এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চান, ব্যবসায়ী ও রাজনীতিবিদ তালুকদার হারুনুর রশিদ, সাংস্কৃতিক সংগঠন শ্যাডোর পরিচালক বিপ্লব দেওয়ান, ফয়সাল সিসি টিভির এমডি মো. ফয়সালসহ প্রবাসী সমাজের বিশিষ্টজনরা।

অংশগ্রহণকারীরা আগামীতে প্রবাসে এমন আয়োজন আশা করে আয়োজক পরিবারকে ধনবাদ জানান। বিপুল সংখ্যক বাংলাদেশি প্রবাসী পরিবার এ আনন্দ আড্ডায় অংশ নেয়।