আওয়ামী পরিষদ মক্কা জাহের শাখার অভিষেক

Looks like you've blocked notifications!
সৌদি আরবে আওয়ামী পরিষদ মক্কা জাহের শাখার নবগঠিত কমিটির অভিষেক ও আলোচনা সভায় অতিথিরা। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় গত বৃহস্পতিবার বিকেলে আওয়ামী পরিষদ মক্কা জাহের শাখার নবগঠিত কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী পরিষদ মক্কা জাহের শাখার সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মক্কা আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আলহাজ দিদারুল আলম।

প্রধান বক্তা ছিলেন মক্কা আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা আবু হোসেন, হানি আলম ও মো. হানিফ।

বক্তব্য দেন জাহের শাখার প্রধান উপদেষ্টা জসিম উদ্দিন মজুমদার, মুজিবুর রহমান, সহসভাপতি মহিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম এ হোসেন, সহসাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, আবদুল আলী ও ফারুক মিয়া।

কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অভিষেক ও আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় মক্কা আওয়ামী পরিষদের বিভিন্ন শাখা কমিটির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সব যুদ্ধাপরাধী, রাজাকারদের চিরতরে দেশ থেকে উৎখাত করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা প্রতিষ্ঠায় দেশ ও বিদেশের সবাইকে ঐকবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলেই জঙ্গিমুক্ত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করা সম্ভব হবে।

সবশেষে গোলাম কিবরিয়াকে সভাপতি, শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক ও এম এ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট আওয়ামী পরিষদ মক্কা জাহের কমিটি গঠন করা হয়।