মদিনায় কক্সবাজার মাদানী ফোরামের সাধারণ সভা

Looks like you've blocked notifications!
সৌদি আরবের পবিত্র মদিনা মনোয়ারার একটি হোটেলে সম্প্রতি কক্সবাজার মাদানী ফোরামের সাধারণ সভা ও আয়-ব্যয় হিসাব অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

সৌদি আরবের পবিত্র মদিনা মনোয়ারার একটি হোটেলে সম্প্রতি কক্সবাজার মাদানী ফোরামের সাধারণ সভা ও আয়-ব্যয় হিসাব অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের শুরুতে কোরআন শরিফ তেলাওয়াত করেন হাফেজ নোমান। অনুবাদ করেন জাবেদ ইকবাল। সাধারণ সম্পাদক মুহাম্মদ জামাল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার মাদানী ফোরামের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ উল্লাহ মাহদী। উদ্বোধনী বক্তব্য দেন সংগঠনের সহব্যবস্থাপনা পরিচালক গোলাম মওলা।

ফোরামের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ উল্লাহ মাহদী বলেন, কক্সবাজার নান্দনিক শৈল্পিক মনোরম সৌন্দর্যে ভরপুর এবং পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকতের লীলাভূমি পর্যটননগরী হিসেবে খ্যাত। আমরা সেই নগরীর বাসিন্দা হয়েও আমাদের জীবনযাত্রার মান এখনো অনুন্নত। কক্সবাজার মাদানী ফোরাম ব্যবসায়িক ও সামাজিক ফোরাম হিসেবে কক্সবাজারের মানুষের জীবনযাত্রার মান উন্নত করার নিরলস প্রচেষ্টা করে যাবে। কক্সবাজারসহ সারা বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে এবং মানুষের মৌলিক সমস্যা অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও নীতি-নৈতিকতায় যুগোপযোগী ভূমিকা পালন করবে। মদিনাপ্রবাসীদের সুখে-দুঃখে কল্যাণে এগিয়ে আসার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। প্রবাসী ভাইদের নিয়ে ঐক্যবদ্ধভাবে দেশের অর্থনীতিকে সচল রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সততা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে পুঁজি গঠন করে কক্সবাজারের অবহেলিত মানুষের কল্যাণে এগিয়ে আসবে এবং তার অভীষ্ট লক্ষ্যপানে পৌঁছার নিরলস প্রাণান্তকর প্রচেষ্টা করে যাবেন তিনি।

সভায় আরো বক্তব্য দেন ফোরামের সহসাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মোতালেব, জহির উদ্দীন, অর্থ সম্পাদক আবদুল কাদের, আবদুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

সব শেষে আল্লাহ তায়ালার রহমত ও সাহায্য কামনা করা হয় এবং কক্সবাজার মাদানী ফোরামের অগ্রগতির জন্য দোয়া করা হয়।