মক্কায় তুমুহ বাংলাদেশ স্কুলের অভিভাবক ফোরামের অভিষেক

Looks like you've blocked notifications!
সৌদি আরবে তুমুহ মক্কা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের নবগঠিত অভিভাবক ফোরামের সদস্যরা অভিষেক অনুষ্ঠানে। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কার সারাল হজের একটি কমিউনিটি সেন্টারে গত বৃহস্পতিবার তুমুহ মক্কা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের নবগঠিত অভিভাবক ফোরামের অভিষেক অনুষ্ঠান হয়েছে। এ সময় পুরস্কার বিতরণ ও মতবিনিময় সভারও আয়োজন করা হয়।

নবগঠিত অভিভাবক ফোরামের সভাপতি আবদুল আজিজের সভাপতিত্বে ও কাশেদুর রহমান কাশেদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন মো. মোজাম্মেল হক।

প্রধান বক্তা ছিলেন খন্দকার এম এ হেলাল। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। মূল অনুষ্ঠান শুরুর আগে তুমুহ মক্কা বাংলাদেশ স্কুলের ছাত্ররা কৌতুক, নাটক ও দেশাত্মবোধক গান পরিবেশন করে।

অভিষেকের শুরুতে প্রধান অতিথি মো. মোজাম্মেল হক ও প্রধান বক্তা এম এ হেলালসহ উপস্থিত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন নবগঠিত অভিভাবক ফোরামের নেতারা।

অভিষেকে অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক শামসুল আলম ও অর্থ সম্পাদক মুজিবুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে আরো বক্তব্য দেন হাবিবুল্লাহ সওদাগর, ইঞ্জিনিয়ার শাহ আলম, আবদুল জব্বার, সাইয়েদ আলম ও সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন।

মতবিনিময় সভায় রাজনীতিক, প্রবাসী সাংবাদিক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাসহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

বক্তারা শিক্ষার ব্যাপারে বর্তমান সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করেন এবং মক্কা তুমুহ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের মান উন্নয়ন ও আগামীতে কলেজে রূপান্তর করার ওপর গুরুত্বারোপ করেন।

মতবিনিময় সভা শেষে আগত অতিথিরা শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।