সিআরপির ওয়াশিংটন ডিসির চ্যাপ্টার ঘোষণা

Looks like you've blocked notifications!
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসির (বাগডিসি) সিআরপির অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা। ছবি : এনটিভি

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় স্প্রিংফিল্ডে হলিডে ইন. এক্সপ্রেস হোটেলের বলরুমে গত রোববার বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসির (বাগডিসি) সিআরপি ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে। সিআরপি- বাংলাদেশের সাহায্যের জন্য তহবিল সংগ্রহ করবে বাগডিসি।

অনুষ্ঠানের শুরুতে বাগডিসির সাধারণ সম্পাদক অ্যান্থনি পিউস গোমেজ সবাইকে স্বাগত জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শতরূপা বড়ুয়া।   

সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজড (সিআরপি) প্রায় ৪০ বছর ধরে বাংলাদেশে দুস্থ, শারীরিক ও মানসিক প্রতিবন্ধী মানুষদের জন্য সামাজিক পুনর্বাসনের কাজ করে যাচ্ছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিআরপি বাংলাদেশের পরিচালক ভ্যালেরি টেইলর। অনুষ্ঠানে ভ্যালেরি টেইলর বাংলাদেশের দুস্থ মানুষদের জন্য সিআরপির কার্যক্রম তুলে ধরেন এবং বাগডিসির উদ্যোগকে সাধুবাদ জানান। সিআরপিরকে শক্তিশালী করার জন্য বাগডিসিকে সিআরপির ওয়াশিংটন ডিসির চ্যাপ্টার ঘোষণা করেন ভ্যালেরি টেইলর। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভয়েস অব আমেরিকার আনিস আহমেদ, মনোচিকিৎসক ডা. মাহতাব আহমেদ, ফিলিপাইনের সাবেক রাষ্ট্রদূত রিয়াজুল হোসেইন, পিপল অ্যান্ড টেকের সিইও আবু বকর হানিফ, ই-লার্নিং গবেষক ডা. বদরুল হুদা খান, ডা. ফায়জুল ইসলাম, অ্যাটর্নি জন কাপুর, বাংলাদেশের হিতাকাঙ্ক্ষী মি. রবার্ট স্মিথ এবং তাঁর স্ত্রী জুলিয়েট স্মিথ, সমাজসেবক মো. মোজহারুল হক এবং আগামীর সাউথ ইস্ট চ্যাপ্টারের প্রেসিডেন্ট ফারজানা সুলতানা। অনুষ্ঠানে ওয়াশিংটন মেট্রো এলাকার বিভিন্ন সাংগঠনিক নেতা, সমাজকর্মী, শিল্পী, সাংবাদিকসহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংগীত পরিবেশনা করেন ডারোথি বোস।

এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন বাগডিসির প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর। তিনি সম্মানিত অতিথিদের পরিচয় করিয়ে দেন।