সৌদি আরবের দাম্মামে বিপ্লব ও সংহতি দিবস উদযাপিত

Looks like you've blocked notifications!
সৌদি আরবের দাম্মাম প্রদেশের আল খাবার জেলা বিএনপির উদ্যোগে ‘জাতীয় সিপাহী বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে গত রোববার স্থানীয় একটি হোটেলে আলোচনা সভার আয়োজন করা হয়। ছবি : এনটিভি

সৌদি আরবের দাম্মাম প্রদেশের আল খাবার জেলা বিএনপির উদ্যোগে ৭ নভেম্বর ‘জাতীয় সিপাহী বিপ্লব ও সংহতি দিবস’ পালিত হয়েছে। এই উপলক্ষে গত রোববার স্থানীয় একটি হোটেলে আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাসেম মাহমুদ। সঞ্চালনায় ছিলেন নূরসাফা মজুমদার। প্রধান অতিথি ছিলেন দাম্মাম বিএনপির সভাপতি আমিনুল ইসলাম আমিন। বিশেষ অতিথি ছিলেন দাম্মাম বিএনপির উপদেষ্টা আহসান উল্লাহ হাসান। 

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালের এই দিনে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নেতৃত্বে সিপাহী জনতার ঐক্যবদ্ধ বিপ্লবে দেশের গণতন্ত্র পুনরুদ্ধার হয়। এক চরম বিপর্যয় থেকে রক্ষা পায় বাংলাদেশ। বিপ্লব ও সংহতি দিবসের চেতনায় গণতন্ত্র পুনরুদ্ধারে জেগে উঠে বাংলাদেশ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দাম্মাম বিএনপির উপদেষ্টা আবদুল হাই, আল খাবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন, সিনিয়র সহসভাপতি শামসুদ্দিন মিঠু, সহসভাপতি সফিউল্লাহ বাচ্চু, সামসুল ইসলাম বাবুল ও সহসভাপতি জহিরুল হক মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম খান, উপদেষ্টা আবুল খায়ের, মনিরুজ্জমান বাদল, রফিকুল ইসলাম, জসিম উদ্দিন ও শাহ আলম, দাম্মাম মহানগর বিএনপির সভাপতি ইউছুফ আলী, সাধারণ সম্পাদক বখতিয়ার উদ্দিন প্রমুখ।