প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ মক্কা বিএনপির

Looks like you've blocked notifications!
সৌদি আরবের মক্কা নগরীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির নেতাকর্মীরা। ছবি : এনটিভি

সৌদি আরবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর পরিবার  বিপুল পরিমাণ অর্থ পাচার করেছে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন, তার প্রতিবাদ জানিয়েছে মক্কা প্রাদেশিক বিএনপি।

গত রোববার মক্কা নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে মক্কা প্রাদেশিক বিএনপির সভাপতি খন্দকার হেলাল এই প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন খন্দকার হেলাল।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রতিবাদ জানিয়ে আরো আরো বক্তব্য দেন মক্কা বিএনপির সিনিয়র সহসভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মিলন ও জাহেদ হোসেন বাবু, মক্কা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গাজী কামাল, মক্কা যুবদলের সভাপতি মইনুল ইসলাম হায়দার।

খালেদা জিয়া, তারেক রহমানসহ দলের অন্যান্য শীর্ষ নেতাসহ সারা দেশে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহারের দাবি জানান বিএনপি নেতারা।

জহির আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়া পরিবারের বিরুদ্ধে বিদেশে অর্থপাচার করে বিনিয়োগের যে অভিযোগ এনেছেন, তা মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। মক্কা বিএনপি এই বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে তা প্রত্যাহারের দাবি জানাচ্ছে। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নুরুল আবছার চৌধুরী অভিযোগ করেন, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা নজিরবিহীন দ্রুততার সঙ্গে নিষ্পন্ন করার অপচেষ্টা চালানো হচ্ছে। এ ছাড়া সারা দেশে বিনা অজুহাতে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার ও মিথ্যা মামলা দেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে মক্কা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।