খালেদা জিয়ার দুর্নীতির অপপ্রচারের বিরুদ্ধে সৌদি আরবে সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
সৌদি আরবের রিয়াদের একটি হোটেলে পূর্বাঞ্চল বিএনপির সংবাদ সম্মেলন। ছবি : এনটিভি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যন তারেক রহমানের নামে দুর্নীতির অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে দলটির সৌদি আরব পূর্বাঞ্চল কমিটি। গত শনিবার রাতে সৌদি আরবের রিয়াদের একটি হোটেলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চান।

সূচনা বক্তব্য দেন দলের বিশেষ সম্পাদক কারী আবদুল হাকিম। স্বাগত বক্তব্য দেন দলের প্রথম সহসভাপতি শেখ রুহুল আমীন বাবুল।

এতে উপস্থিত ছিলেন দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম নুরুল হক নুরু, শাহাবুদ্দীন ফরায়েজি, যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম, প্রবাসী চট্টগ্রাম বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাকের, প্রবাসী সিলেট বিএনপির সভাপতি নুরুল ইসলাম, রিয়াদ সোলাই উপশহর বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মঙ্গল।

সংবাদ সম্মেলনে বক্তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর বড় ছেলে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সৌদি আরবে তথাকথিত দুর্নীতির ভুয়া তথ্য প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। দেশবাসীর দৃষ্টি অন্যদিকে ঘোরানোর জন্য আওয়ামী লীগ নেতারা দেশের গণমানুষের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপির শীর্ষ নেতা ও তাঁদের প্রিয় জিয়া পরিবারের বিরুদ্ধে নানা মিথ্যাচার করছে। আগামীতেও সরকার একটি ভুয়া ও প্রহসনের নির্বাচনের পাঁয়তারা করছে। অতীতের মতো দেশবাসী বেগম জিয়ার নেতৃত্বে এসব কিছুর কঠিন জবাব দেবে।