খালেদা জিয়ার সাজার বিরুদ্ধে মালয়েশিয়ার পেনাংয়ে প্রতিবাদ

Looks like you've blocked notifications!
খালেদা জিয়ার সাজার বিরুদ্ধে রোববার প্রতিবাদ সভা করেছে বিএনপির মালয়েশিয়ার পেনাং প্রদেশের কেদাহ শাখা। ছবি : এনটিভি

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে বিএনপির মালয়েশিয়ার পেনাং  প্রদেশের কেদাহ শাখা । স্থানীয় সময় রোববার সন্ধ্যা ৬টার দিকে পেনাং প্রদেশে সাফিরা সেবেরাং জায়া কার্যালয়ে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পেনাংয়ের কেদাহ বিএনপির সভাপতি মোহাম্মদ ইউনুস আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পেনাংয়ের কেদাহ  বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসমাঈল জাবিউল্লাহ সুমন।

সভায় বক্তব্য দেন পেনাংয়ের কেদাহ বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক, জ্যেষ্ঠ সহসভাপতি মোহাম্মদ গোলাপ হোসেন, সহসাধারণ সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক মোহাম্মদ টুটুল হোসেন, যুবদলের সভাপতি মোহাম্মদ শাহালম হাওলাদার।

সমাপনী বক্তব্যে পেনাংয়ের কেদাহ বিএনপির সভাপতি মোহাম্মদ ইউনুস আলী বলেন, বিএনপি চেয়ারপারসন, তিনবারের প্রধানমন্ত্রী ও দক্ষিণ এশিয়ার সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যদের বিরুদ্ধে মিথ্যা, ষড়যন্ত্রমূলক, জাল জালিয়াতির মাধ্যমে দায়ের করা কথিত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার ঘোষিত রায় অবৈধ। শেখ হাসিনা ও তাঁর পরিবার এবং আওয়ামী লুটেরাদের ব্যাংক ডাকাতি ও দুর্নীতি আড়াল করার এক ঘৃণ্য ষড়যন্ত্র।

মোহাম্মদ ইউনুস আলী আরো বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত প্রতিহিংসামূলক এই রায়কে আমরা দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করছি। শেখ হাসিনার তাবেদার আজ্ঞাবহ আদালতের এই রায় গণতন্ত্র ধ্বংস করার রায়। এই রায় একদলীয় বাকশালী আওয়ামী লীগের ক্ষমতা দীর্ঘস্থায়ী করার রায়। এই রায় বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকিতে ফেলার রায়। এই রায় দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তি এবং ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী জনগণের বিরুদ্ধে রায়।