জুলাইতে হচ্ছে ৩২তম ফোবানা সম্মেলন

Looks like you've blocked notifications!

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে আটলান্টা শহরে এ বছরের জুলাই মাসে অনুষ্ঠিত হবে ৩২ তম ফোবানা সম্মেলন। আয়োজনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়া।  তিন দিনব্যাপী এ সম্মেলন হবে জর্জিয়া ওয়ার্ল্ড কংগ্রেস সেন্টারে। সম্মেলনে আগত অতিথিদের থাকার জন্য অমনি আটলান্টা হোটেল এট সিএনএন সেন্টার চূড়ান্ত করা হয়েছে।

আটলান্টায় ৩২তম ফোবানা সম্মেলনে অংশগ্রহণ করার জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ফ্লোরিডার সাধারণ সম্পাদক এম রহমান জহির। এর আগে ফ্লোরিডার মায়ামি শহরে ২০১৭ সালে অনুষ্ঠিত ৩১তম ফোবানা সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ফ্লোরিডা। তখন সদস্য সচিব ছিলেন এম রহমান জহির।   

এদিকে ঢাকায় প্রেসক্লাবে আগামী ২৪ মার্চ ফোবানার সাংবাদিক সম্মেলন করা হবে। এই সাংবাদিক সম্মেলনে অংশ্রহণ করার জন্য বাংলাদেশ সরকারের সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে আমন্ত্রণ জানিয়েছেন ৩২তম ফোবানা সম্মেলনের নেতারা। 

ফ্লোরিডার পাম বিচ শহরে গত শনিবার মন্ত্রী আসাদুজ্জামান নুরের সঙ্গে সাক্ষাৎ করেন ৩২তম ফোবানা সম্মেলনের কনভেনার জসীম উদ্দীন ও সদস্য সচিব নাহিদুল খান  এবং তাঁর কাছে আমন্ত্রণ পত্র হস্তান্তর করেন। এ সময় ফোবানার প্রাক্তন চেয়ারম্যান আজাদুল হকও উপস্থিত ছিলেন।