Beta

মক্কায় ডায়মন্ড ট্রাভেলস, ট্যুরিজম ও কার্গো সার্ভিসের উদ্বোধন

০২ এপ্রিল ২০১৮, ২০:৪৩

সৌদি আরবের মক্কার নাক্কাসায় বাংলাদেশি মালিকানাধীন ডায়মন্ড ট্রাভেলস, ট্যুরিজম অ্যান্ড কার্গো সার্ভিসের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী আহমদ আলী মুকিব। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কার নাক্কাসায় প্রবাসী বাংলাদেশিদের উন্নত সেবা দিতে বাংলাদেশি মালিকানাধীন ডায়মন্ড ট্রাভেলস, ট্যুরিজম অ্যান্ড কার্গো সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

গত শুক্রবার এশার নামাজের পর ডায়মন্ড ট্রাভেলসের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী আহমদ আলী মুকিব। এ সময় উপস্থিত ছিলেন ডায়মন্ড ট্রাভেলসের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা খন্দকার হেলাল, শাখা ব্যবস্থাপক রমজান আলী, জহির আহমেদ, নুরুল আবছার চৌধুরী, মোজাম্মেল হোসেন মিলন, শাহাব উদ্দিন, জুয়েল রানা, কামাল হোছাইন, আবু তাহের, নুরুল হক, জাহাঙ্গীর চৌধুরী, নোমান রানা, সৈয়দুল হক, আমান উল্লাহ আমানসহ মক্কা বিএনপির বিপুল নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রবাসী সাংবাদিকরা।

ডায়মণ্ড গ্রুপের চেয়ারম্যান ও ডায়মন্ড ট্রাভেলসের প্রতিষ্ঠাতা খন্দকার হেলাল সিআইপি বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হবে। আমাদের মেধা ও শ্রম দিয়ে সৌদি আরব  প্রবাসী বাংলাদেশিদের উন্নত সেবা দেওয়াই আমাদের মূল লক্ষ্য।

উদ্বোধন শেষে দেশ, জাতি, মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও ডায়মন্ড ট্রাভেলসের সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে ডায়মন্ড ট্রাভেলসের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement