Beta

সৌদি আরবে মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদকে সংবর্ধনা

০৭ মে ২০১৮, ২১:৩১ | আপডেট: ০৭ মে ২০১৮, ২১:৩৮

সৌদি আরবের মক্কায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম ও সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে প্রবাসী বাংলাদেশিরা ফুলেল শুভেচ্ছা জানান। ছবি : এনটিভি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম ও সহ- অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে সংবর্ধনা দিয়েছে প্রবাসী বাংলাদেশিরা। তারা বাংলাদেশ ক্রিকেটের দুই উজ্জ্বল নক্ষত্রের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করেছেন।

গত শনিবার সৌদি আরবের মক্কার একটি হোটেলে মালাক আল তাকুয়া হোটেল গ্রুপের চেয়ারম্যান ও প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান সুমনের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সভাপতি ও চ্যানেল আইয়ের সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন। মনির হোসেন শিমুল ও মোজাম্মেল হক খোকনের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন মোশারফ হোসেন কাঞ্চন, মজিবুল হক মজিব ও হাসান জসিম। বক্তব্য দেন তাজুল ইসলাম, আবু তৈয়ব ও মোবারক হোসেন। আরো উপস্থিত ছিলেন নবীন খাঁন, সাঈদ খোকন, মো. জসিম উদ্দিন, গোলাম কিবরিয়া ও শফিকুর রহমান।

শুরুতে কোরআন তেলাওয়াত করা হয়। এরপর জাতীয় সংগীত পরিবেশনের পর অতিথি মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদকে মালাক আল তাকওয়া হোটেল গ্রুপের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় মক্কা ও জেদ্দা থেকে আসা বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ছাড়া ও প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

মুশফিকুর রহিম, তাঁর শিশু সন্তান ও স্ত্রী এবং স্ত্রীর বড় বোনের জামাই মাহমুদুল্লাহ রিয়াদ কিছুদিন আগে মক্কায় পবিত্র ওমরাহ পালন করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement