Beta

মালয়েশিয়া প্রবাসীদের স্বপ্ন

০৯ জুন ২০১৮, ১৪:২৭

এশিয়া কাপে দারুণ খেলছে বাংলাদেশের নারী ক্রিকেটাররা। তবে ভারতের বিপক্ষে ম্যাচ জিতে জয়টা স্মরণীয় করে রেখেছে বাংলাদেশের মেয়েরা। যদিও প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হার দিয়ে যাত্রা শুরু হয়। পরের ম্যাচেই ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। শক্তিশালী পাকিস্তানকে উড়িয়ে দিয়ে টুর্নামেন্টে ফেরেন রোমানা-সালমারা। পরের ম্যাচে আবারও চমক। ভারতকে প্রথমবারের মতো হারানোর স্বাদ পায় বাংলাদেশের মেয়েরা। নিজেদের চতুর্থ ম্যাচে থাইল্যান্ডকে উড়িয়ে দিয়ে ৯ উইকেটের জয় পায় সালমা বাহিনী।

শেষ ম্যাচে এবার প্রতিপক্ষ মালয়েশিয়া। চার ম্যাচের সবকটিতে হেরে টেবিলের তলানীতে আছে স্বাগতিক মেয়েরা। তাদের হারাতে পারলেই এশিয়া কাপের ফাইনাল খেলার সুযোগ থাকছে বাংলাদেশের সামনে। চার ম্যাচ শেষে সমান তিনটি করে জয় তুলে নিয়েছে বাংলাদেশ, পাকিস্তান ও ভারত।

কুয়ালালামপুর থেকে প্রবাসীরা ছুটে যান বাংলাদেশের মেয়েদের প্রতিটি ম্যাচ দেখতে। গ্যালারিতে সরব থাকেন তারা। গ্যালারিতে প্রবাসী বাংলাদেশি দেখে মেয়েরা ও অনেক খুশি। তাঁরাও প্রবাসীদের কাছ থেকে অনেক উৎসাহ পান। হৈ হুল্লোড়ে মুখরিত হয়ে উঠে কুয়ালালমুরের কিনারা স্টেডিয়াম।খেলা পাগল শাহআলম হাওলাদার এই প্রতিবেদককে বলেন আমাদের মেয়েরা অনেক ভালো খেলছে, দেশের সুনাম রক্ষা করছে। এশিয়া কাপ আমাদের মেয়েরা ঘরে নেবেই। আরেক খেলা ভক্ত নাজমুল ইসলাম বাবুল বলেন, ‘আমাদের মেয়েরাই পারবে ফাইনাল জিততে। আমাদের মেয়েরা যেকোনো দেশকে হারাতে পারে।’ শুধু নাজমুল বা শাহআলমই নয় মালয়েশিয়া প্রবাসীরা মনে করেন এশিয়া কাপ বাংলাদেশ নেবেই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement