Beta

সৌদি আরবে প্রবাসী সাংবাদিকদের প্রশিক্ষণ

২৬ জুন ২০১৮, ১৮:০২

সৌদি আরবের জেদ্দায় রোববার প্রবাসী সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কা ও জেদ্দায় প্রবাসী সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা করেছে রিপোর্টাস অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া। গত রোববার বাদ এশা জেদ্দার হোটেল লিমারের বল রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সৌদি আরব পশ্চিমাঞ্চল শাখা আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও চ্যানেল আই সৌদি প্রতিনিধি এম ওয়াই আলা উদ্দিন। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ও এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম। সভায় প্রধান অতিথি ছিলেন ওমরা পালনে আসা এশিয়ান টিভির চিফ রিপোর্টার হাবিবুর রহমান পলাশ।

প্রধান অতিথি হাবিবুর রহমান পলাশ বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ, ভিডিও ধারণ, সময় উপযোগী প্রতিবেদন তৈরি ও সংবাদ উপস্থাপনসহ সাংবাদিকতার নানান দিক নিয়ে আলোচনা করেন। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। একই সঙ্গে হাবিবুর রহমান প্রবাসের সাংবাদিকদের চ্যালেঞ্জিং কাজের প্রশংসা করেন।

প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য দেন এটিএন বাংলার মক্কা প্রতিনিধি সাজিদুল ইসলাম, আরটিভির জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বল, এসএ টিভির জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল, এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি, চ্যানেল ২৪-এর সৌদি প্রতিনিধি সৈয়দ আহমদ ভূঁইয়া, এশিয়ান টিভির জেদ্দা প্রতিনিধি কাউছার আবদুস সালাম, মিলেনিয়াম টিভির মক্কা প্রতিনিধি খলিল চৌধুরী, কলকাতা টিভির জেদ্দা প্রতিনিধি রেজা রাজিব ও মোহাম্মদ ইকবাল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement