Beta

মেলবোর্ন আওয়ামী লীগের নির্বাচনী টাস্কফোর্স গঠন

০৮ নভেম্বর ২০১৮, ২১:৫২

মেলবোর্ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশের আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনকালীন টাস্কফোর্স গঠন করা হয়। ছবি : এনটিভি

বাংলাদেশের আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে মেলবোর্নসহ পুরো  অস্ট্রেলিয়ায় প্রবাসী আওয়ামী লীগের নেতাকর্মী ও অনুসারীদের জন্য নির্বাচনকালীন একটি টাস্কফোর্স গঠন করা হয়েছে।

মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলমকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক আলহাজ মোল্লা মো. রাশিদুল হককে সদস্য সচিব করে এই টাস্কফোর্স গঠন করা হয়।

টাস্কফোর্স গঠনের পাঁচটি উদ্দেশ্য জানিয়েছে মেলবোর্ন আওয়ামী লীগ। এগুলো হলো ১. বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রতি সমর্থন অব্যাহত রেখে দেশে-বিদেশে নির্বাচনী প্রচারণা চালানো, ২. বাংলাদেশের বিভিন্ন নির্বাচনী এলাকায় সরাসরি আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করা, ৩. বিভিন্ন সামাজিক মাধ্যমে আওয়ামী লীগ সরকারের সাফল্য তুলে ধরা ও নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া, ৪. বিভিন্ন সামাজিক মাধ্যমে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে গুজব ও প্রোপাগান্ডার জবাব দেওয়া এবং ৫. নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণে ইচ্ছুক অস্ট্রেলিয়া প্রবাসীদের বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সঙ্গে সমন্বয় করা।

অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে যারা আগামী সংসদ নির্বাচনে সরাসরি সামাজিক যোগাযোগ মাধ্যম বা অন্য কোনোভাবে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে চান তাদের টাস্কফোর্সের আহ্বায়ক বা সদস্য সচিবের সঙ্গে যোগাযোগ করতে আহ্বান জানিয়েছে মেলবোর্ন আওয়ামী লীগ।

মেলবোর্ন আওয়ামী লীগ থেকে আরো জানা যায়, টাস্কফোর্স একটি ডাটাবেজ তৈরি করে যা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সঙ্গে সমন্বয় করবে। এর ফলে অস্ট্রেলিয়ার আওয়ামী লীগের কর্মীরা তাদের সময়ের সদ্ব্যবহার করতে পারবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement