মালয়েশিয়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Looks like you've blocked notifications!
কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন সংগঠনটির মালয়েশিয়া শাখার নেতাকর্মীরা। ছবি : এনটিভি

বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন সংগঠনটির মালয়েশিয়া শাখার নেতাকর্মীরা।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের অভিজাত এলাকা বুকিত বিনতাংয়ের আল খায়ের রেস্টুরেন্টে গত সোমবার রাত ১২টা ১ মিনিটে কেক কেটে ও সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে মালয়েশিয়া ছাত্রলীগ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন, ‘ছাত্রলীগই আওয়ামী লীগের ভবিষ্যৎ কাণ্ডারি।’ প্রবাসে থেকেও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তা প্রচার ও প্রসারের জন্য তিনি মালয়েশিয়া ছাত্রলীগকে ধন্যবাদ জানান।

এ সময় বিশেষ অতিথি ছিলেন কানাডা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শেখ মুন্নি।

মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ এনটিভি অনলাইনকে বলেন, ‘একে একে ৬৮ বছর পার করেছে ছাত্রলীগ। বাংলাদেশের ইতিহাসে সব আন্দোলন-সংগ্রামে ছাত্রলীগ সামনে থেকে নেতৃত্ব দিয়েছে, এখনো দিচ্ছে আর ভবিষ্যতেও দেবে।’ প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে শহীদ ছাত্রলীগ নেতাদের স্মরণ করেন ওয়াসিম ওয়াজেদ।

এ সময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা জসীম চৌধুরী, রাশেদ বাদল, কবি আলমগীর হোসেন, শাখাওয়াত হক জোসেফ, প্রদীপ কুমার বিশ্বাস, মিনহাজ উদ্দিন মিরান, জাহাঙ্গীর আলম ইমন, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ কামাল চৌধুরী, মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমেদ, আবু হানিফ, মনসুর আল বাশার সোহেল, বিজন মজুমদার, মাহবুবুর রহমান রুবেল, রেজাউল হক লায়ন, শেখ জহির, আমানউল্লাহ, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জালাল উদ্দিন সেলিম, তারিকুজ্জামান মিতুল, সাইদুর রহমান সরকার, শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম বাবুল, জাকির হোসেন, আরিয়ান সাইফুল, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সহসভাপতি স্বাধীন চৌধুরী, রাসেল হাওলাদারসহ অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া ছাত্রলীগের সৈয়দ মিনহাজুর রহমান, আবিদ আলম সানি, রাফি সাদিক, সেতু, শাহীন পাটোয়ারী, মাসুম, বদরুল, আরমান, মিথুন, নির্ঝর, রুবেল, জিয়া, ফরহাদ, রিফাতসহ মালয়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রলীগের নেতাকর্মী।