আ. লীগ সরকারের হাত থেকে মুক্তি চেয়ে রিয়াদে দোয়া

Looks like you've blocked notifications!
সৌদি আরবের রিয়াদে প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল এবং আলোচনা সভায় বক্তব্য দেন পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আ. ক. ম. রফিকুল ইসলাম। ছবি : এনটিভি

আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের হাত থেকে দেশের মুক্তি চেয়ে সৌদি আরবের রিয়াদে দোয়া করা হয়েছে। প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার ওই দোয়া করা হয়। একই সঙ্গে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির রিয়াদ, সৌদি আরবের নেতাকর্মী ও সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির জ্যেষ্ঠ নেতারা।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ সাদেক হোসাইন। সঞ্চালনায় ছিলেন প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ কবির হোসাইন।

আরো ছিলেন রিয়াদ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান ইমরান, পূর্বাঞ্চল বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক মনির হুসেন বেপারী, প্রচার সম্পাদক দেলোয়ার হুসেন রিপন, প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি কবির আহমেদ, সদস্য আবু কাউছার, উপদেষ্টা জাকির হোসেন, মামুনুর রশীদ চৌধুরী, আসাদুজ্জামান হেলাল ও আমিনুল ইসলাম সাধন, জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক রিয়াজ উদ্দীন মাহমুদ, অন্যতম যুগ্ম সম্পাদক জনাব নজরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. ছানাউল্লাহ আপন তাজ, ব্রাহ্মণবাড়িয়া সদর থানা বিএনপির সভাপতি বাছির মিয়া, কসবা থানার সভাপতি আবু কাউছার, বিজয়নগর থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তাজুল ইসলাম, আশুগঞ্জ থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার হোসেন, আখাউড়া থানা বিএনপির সভাপতি ছাব্বির হোসেন বাক্কু।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন নবীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মতিন মোল্লা, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আনিস মিয়া, কসবা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আলম, বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জহির সিকদার, বিজয়নগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গাজী বকুল প্রমুখ। শেষে দেশ ও জাতির কল্যাণ এবং দেশকে আওয়ামী লীগ সরকারের হাত থেকে মুক্তি চেয়ে মোনাজাত করেন মাওলানা বাবুল হোসেন মোল্লা।