যুবদল মালয়েশিয়া শাখার আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!
মালয়েশিয়ার বুকিত বিনতাংয়ে গতকাল সোমবার আলোচনা সভা এবং ইফতার ও দোয়া মাহফিল করে যুবদল মালয়েশিয়া শাখা। ছবি : এনটিভি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মালয়েশিয়া শাখার এক আলোচনা সভা এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার মালয়েশিয়ার বুকিত বিনতাংয়ের রসনাবিলাস রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপি মালয়েশিয়ার সভাপতি বাদলুর রহমান খান বলেন, বিগত দিনেও আওয়ামী সরকার নিজেদের নানা কুকর্মের দোষ বিএনপির ঘাড়ে চাপানোর অপচেষ্টা চালিয়েছে। তারই ধারাবাহিকতায় আজ এমন জাতীয় সংকটকে বিএনপির ঘাড়ে চাপানোর চেষ্টা চলছে। তবে বাংলাদেশের জনগণ বোকা নয়।

বাদলুর রহমান খান আরো বলেন, 'বিএনপি শান্তিপ্রিয় দল, শান্তির জন্যই বেগম জিয়া ঐক্যের আহ্বান করেছেন।' গুলশানের ঘটনার নিরপেক্ষ তদন্ত করলেই প্রকৃত দোষীদের শনাক্ত করা যাবে।

যুবদল মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত ও দোয়া পাঠ করেন কারি মো. ফিরোজ। যুবদল মালয়েশিয়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি মনজু খাঁর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপি মালয়েশিয়া শাখার সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি মাহবুব আলম শাহ এবং মালয়েশিয়া যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস । সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছে বিএনপির মালয়েশিয়া শাখা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপি মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, সহসভাপতি মো. গোলাম মোস্তফা, সহসাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম (রতন), সদস্য মজনু মুন্সি, যুবদলের সহসভাপতি শাহজাহান হাওলাদার ও বোরহান উদ্দিন তালেব, দপ্তর সম্পাদক বাদল কারার, যুবনেতা সেলিম, মালেকসহ আরো অনেকে।