সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

Looks like you've blocked notifications!
সৌদি আরবের ইয়ানবুতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশি ব্যবসায়ীর একজন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মাদার্শা গ্রামের জামাল উদ্দিন সিকদারবাড়ির আমিনুল ইসলাম আমিন। ছবি : সংগৃহীত

সৌদি আরবের ইয়ানবুতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই বাংলাদেশি আহত হয়েছেন। শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ইয়ানবু শহর থেকে জেদ্দার বওয়াদিতে আসার পথে তাঁদের বহনকারী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের একজন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের দেউদীঘি গ্রামের জামাল উদ্দিন সিকদারবাড়ির মৃত আবদুল খালেকের ছেলে আমিনুল ইসলাম আমিন (৪২)। তিনি ২২ বছর সৌদি আরবে ছিলেন। জেদ্দার বওয়াদিতে তাঁর ইলেকট্রনিক সামগ্রীর দোকান রয়েছে বলে তাঁর চাচাতো ভাই মোহাম্মদ আলী জানিয়েছেন। 

নিহত অপর ব্যক্তির নাম মাহমুদুল হক (৪৫)। তাঁর বাড়ি সাতকানিয়ার বাড়ি সদর ইউনিয়নের রূপকানিয়া এলাকায়।

আহত ব্যক্তিরা হলেন বরিশালের রেজাউল করিম (৪০) ও নারায়ণগঞ্জের আক্তার হোসেন (৪২)। তাঁদের জেদ্দার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁরা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

আমিনের চাচাতো ভাই মোহাম্মদ আলী এনটিভি অনলাইনকে জানান, আমিন ও মাহমুদুল হক ব্যবসায়িক কাজে শনিবার ইয়ানবু গিয়েছিলেন। সঙ্গে ছিলেন রেজাউল ও আক্তার। কাজ শেষে তাঁরা প্রাইভেটকারে করে জেদ্দার বওয়াদীতে ফিরছিলেন। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা খেলে দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ আলী আরো জানান, আমিনের পরিবারের সদস্যরা জেদ্দায় রয়েছেন। কিছুদিন আগে তাঁরা পর্যটক ভিসায় জেদ্দায় আসেন। আমিন গত ২ জুলাই সপরিবারে ওমরাহ পালন করেন। তাঁর এক ছেলে রয়েছে।