Beta

রম্য

ব্রাজিল সমর্থন করার পাঁচ কারণ

৩০ জুন ২০১৮, ১৫:১৬

বাংলাদেশে ব্রাজিল ফুটবল দলের সমর্থক কোনো অংশে কম নয়। বলা যায় বাংলাদেশে অন্যতম জনপ্রিয় ফুটবল দল ব্রাজিল। কিন্তু কী কারণে বাংলাদেশের দর্শক ব্রাজিল সমর্থন করে?  প্রিয় পাঠক,  হাস্যরসের স্বঘোষিত ফুটবল বিশেষজ্ঞ টিম ব্রাজিল সমর্থন করার কারণ খুঁজে বের করেছে। আসুন বিস্তারিত দেখে নিই।

১. বিভিন্ন নির্ভরযোগ্য জরিপের তথ্য অনুযায়ী বাংলাদেশে আর্জেন্টিনা দলের সমর্থক  বেশি। হতে পারে আর্জেন্টিনা দলের বিরোধিতা করার জন্য দর্শক ব্রাজিল সাপোর্ট করতে পারে।

২. আজকাল বিভিন্ন পত্রপত্রিকায় খবর আসে, ব্রাজিল থেকে প্রেমের টানে অনেক তরুণী বাংলাদেশ এসে বিয়ে করছে। হতে পারে ব্রাজিলিয়ান তরুণীদের পটানোর জন্য অনেকে ব্রাজিল সমর্থন করে।

৩. ব্রাজিল পাঁচবার বিশ্বকাপ জিতেছে। এটা অনেক ভাব নিয়ে যে কাউকে বলা যায়। হতে পারে শুধু ভাব মারার জন্য অনেকে ব্রাজিল সমর্থন করে।

৪. ব্রাজিলের তারকা নেইমারকে ছুঁয়ে দিলেই সে মাটিতে পড়ে গিয়ে অভিনয় করে গড়াগড়ি খায়। এইদিকে বাংলাদেশের এক নদীর নাম 'গড়াই'। হতে পারে 'গড়াই' নদীর সাথে নেইমারের গড়াগড়ির মিল থাকায় অনেকে ব্রাজিল সমর্থন করে।

৫. ব্রাজিল জার্মানির সাথে গত বিশ্বকাপে ৭ গোল খেয়েছে।এদিকে সৌভাগ্যের প্রতীক হলো 'লাকী সেভেন'। হতে পারে সৌভাগ্যের প্রতীক হিসেবে অনেকে ব্রাজিল সমর্থন করে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement